Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ অক্টোবর ২০১৯

আজ ০৩/১০/২০১৯ তারিখ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এস এম শান্তুনু চৌধুরী এর নেতৃত্বে লালবাগ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে Pasta Club, Royal Castle এবং Fire stone রেস্টুরেন্টকে বিভিন্ন অপরাধে ১,০০,০০০ - ২,০০,০০০ টাকার অর্থদণ্ড প্রদান করা হয়।


প্রকাশন তারিখ : 2019-10-03

আজ ০৩/১০/২০১৯ তারিখ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এস এম শান্তুনু চৌধুরী এর নেতৃত্বে লালবাগ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে-

 

· Pasta Club রেস্টুরেন্টে দুর্গন্ধযুক্ত বনরুটি, লেবেলবিহীন প্যাকেটে ফ্রেঞ্চ ফ্রাই পাওয়া যায়।

 

· Royal Castle রেস্টুরেন্টে প্রচুর পরিমাণে পোড়া তেল, পঁচা মাংস, মশলার মধ্যে অসংখ্য তেলাপোকা এবং নোংরা পরিবেশে রান্না করতে দেখতে পাওয়া যায়।

 

· Fire stone রেস্টুরেন্টে রান্নাঘরে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ পাওয়া যায়।

 

এছাড়া ০৩টি রেস্টুরেন্টের কোনটিই তাৎক্ষনিকভাবে তাদের রেস্টুরেন্টের নবায়নকৃত নিবন্ধন প্রদর্শন করতে সক্ষম হয়নি। এসকল অপরাধে Pasta Club রেস্টুরেন্টকে ১,০০,০০০ (এক লক্ষ) টাকা; Royal Castle রেস্টুরেন্টকে ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা এবং Fire stone রেস্টুরেন্টকে ১,০০,০০০ (এক লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

 

মোবাইল কোর্ট পরিচালনাকালে প্রসিকিউটর হিসেবে সহায়তা করেছেন নিরাপদ খাদ্য পরিদর্শক, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ ফোর্স। উক্ত প্রতিষ্ঠানকে ভবিষ্যতে নিরাপদ খাদ্য বিরোধী কার্য থেকে বিরত থাকার জন্য নির্দেশনা প্রদান করা হয়।


Share with :

Facebook Facebook