Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ সেপ্টেম্বর ২০২২

১৪-০৯-২০২২ তারিখে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালক ড. সহদেব চন্দ্র সাহা এর নেতৃত্বে সাতমসজিদ রোড, ধানমন্ডি ও এলিফ্যান্ট রোড এলাকায় অবস্থিত "Shimanto Convention Centre", "Four Seasons Restaurant", Xinxian Restaurant " এবং "Xian Restaurant" এ মনিটরিং কার্যক্রম পরিচালনা


প্রকাশন তারিখ : 2022-09-14
১৪-০৯-২০২২ তারিখে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালক ড. সহদেব চন্দ্র সাহা এর নেতৃত্বে সাতমসজিদ রোড, ধানমন্ডি ও এলিফ্যান্ট রোড এলাকায় অবস্থিত "Shimanto Convention Centre", "Four Seasons Restaurant", Xinxian Restaurant " এবং "Xian Restaurant" এ মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয় ।
পরিদর্শনকালে হালনাগাদ ট্রেড লাইসেন্স,পরিস্কার পরিচ্ছন্নতা, ব্যক্তিগত স্বাস্থ্যবিধি,খাদ্য কর্মীদের স্বাস্থ্যসনদ, খাবার সংরক্ষণের পদ্ধতি, লেবেলিং , ক্রয়-বিক্রয়ের রসিদ সংরক্ষনসহ ইত্যাদি বিষয় পর্যবেক্ষণ করা হয়। রেস্টুরেন্টের খাদ্যের নিরাপদতার বিষয়গুলো সন্তোষজনক এবং কিছু বিষয়ে অসংগতি পাওয়া যায় যা সংশোধনের জন্য ১৫ দিন সময় দেওয়া হয়। এসময় বিএফএসএ'র নির্দেশনা সংবলিত পোস্টার, নিরাপদ খাদ্য আইন -২০১৩ এর পকেটবুক ও খাদ্য কর্মীদের পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ক হাইজিন বুক প্রদান করা হয়।
এ কার্যক্রমে সার্বিকভাবে পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন বিএফএসএ'র বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মাফরোজা আক্তার, মনিটরিং অফিসার ইমরান হোসেন মোল্লা এবং মনিটরিং অফিসার জনাব মো: আসলাম উদ্দিন।
এছাড়াও বিএফএসএ'র অন্যান্য স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।
 

Share with :

Facebook Facebook